সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পাঁচ জেলায় সড়কে ভাই-বোনসহ নিহত ৬, আহত অর্ধশতাধিক

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়কে ভাই-বোনসহ নিহত ৬, আহত অর্ধশতাধিক

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই-বোনসহ ছয়জন নিহত হয়েছেন। এসব ঘটনায় অর্ধশতাধিক আহত হয়েছেন। শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : শনিবার রাত সোয়া ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার মোকামতলায় প্রাইভেট কারের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন আহত হন। পরে তাদের বগুড়ার শজিমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। তারা হলেন কুহেলী আকতার (২৬) ও তার ভাই সিয়াম হোসেন (২০)। তাদের বাড়ি বরিশালের হিজলার হরিনাথপুরে। এর কিছুক্ষণ পর বগুড়া শহরের মাটিডালী এলাকায় সৈকত পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই মিলন (৪০) নামে এক ব্যক্তি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ প্রায় ২০ জন। সাতক্ষীরা : আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা বাজারে গতকাল সকালে ট্রাকের ধাক্কায় উর্মিলা মন্ডল (৫০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি একই এলাকার রঞ্জন মন্ডলের স্ত্রী।

গাইবান্ধা : সদর উপজেলার কূপতলা রেলগেট এলাকায় সকালে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন অটোরিকশার যাত্রী রফিকুল মিয়া (৪৫)। তার বাড়ি সাদুল্লাপুর উপজেলার কিসামত শেরপুর গ্রামে।  ফেনী : ছাগলনাইয়া উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার এক বন্ধু। উপজেলার পুরনো মুহুরীগঞ্জ বাজার এলাকায় শনিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। মেহেরপুর : মেহেরপুর-কুষ্টিয়া সড়কে পিকনিকের বাস উল্টে নারী ও শিশুসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। সকালে গাংনী উপজেলার তেরাইল জোড়পুকুড়িয়া মাঠের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর