বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

পৃথক স্থানে তিন লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

কুষ্টিয়ায় প্রতিবেশীর ছুরিকাঘাতে এক ব্যবসায়ী খুন হয়েছেন। এ ছাড়া নেত্রকোনার কেন্দুয়া, গাজীপুরের টঙ্গী ও কক্সবাজারের চকরিয়ায় উদ্ধার করা হয়েছে গৃহবধূসহ তিনজনের লাশ। প্রতিনিধিদের খবর-

কুষ্টিয়া : মিরপুর উপজেলায় পূর্বশত্রুতার জেরে প্রতিবেশীর ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে ব্যবসায়ী এক যুবক খুন হয়েছেন। পৌরসভার মোশাররফপুর এলাকায় গত মঙ্গলবার রাতে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গতকাল ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সুলতান উল আলম লিংকন ওই এলাকার আবদুর রশিদের ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান বলেন, এ খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নেত্রকোনা : কেন্দুয়া উপজেলার সরাপাড়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে গতকাল সকালে পপি আক্তার (২০) নামের গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের গলায় ও হাতে কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করা হয়েছে তাকে। কেন্দুয়া থানার ওসি আলী হোসেন বলেন, সুরতহাল শেষে লাশ মর্গে পাঠানো হয়েছে।

চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় বেলাল উদ্দিন (৩৫) নামে এক ট্রাকচালকের রক্তমাখা লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়াবাজার এলাকার মাতামুহুরী নদীর চরে টমেটো খেত থেকে গতকাল দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ। বেলাল ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আনিচপাড়া এলাকার মারজাহানের ছেলে। চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে ড্রেন থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আরিচপুর গাজীবাড়ি এলাকা থেকে গতকাল দুপুরে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দারা জানান, ওই এলাকার নির্মাণাধীন একটি ড্রেনে কাজ করতে গিয়ে শ্রমিকরা নবজাতকের লাশ দেখে থানায় খবর দেন।

সর্বশেষ খবর