শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সড়কে দুই ভাইসহ নিহত ১২

প্রতিদিন ডেস্ক

সড়কে দুই ভাইসহ নিহত ১২

বগুড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাস

গোপালগঞ্জের কাশিয়ানিতে পিকনিকের বাস খাদে পড়ে দুজন নিহত ও ৪০ জন আহত হয়েছেন। বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও ১০ জন এবং আহত হয়েছেন ৪০ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

যশোর : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানির ভাটিয়াপাড়ায় গতকাল রাত সাড়ে ৮টার দিকে যশোরের একটি পিকনিক বাস উল্টে দুজন নিহত ও অন্তত ৪০ জন আহত হন। হতাহতরা বাঘারপাড়া বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। আহতরা কাশিয়ানি স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতরা হলেন- অভিভাবক সদস্য বিদ্যুৎ কুমার বিশ্বাস ও বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদিপ্ত। এদিকে যশোর-খুলনা মহাসড়কে কাঠবোঝাই ট্রাক খাদে পড়ে চালকের মৃত্যু হয়েছে।

নোয়াখালী : সুবর্ণচর উপজেলার পাংকার বাজার এলাকায় বুধবার রাতে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। তারা হলেন- সুবর্ণচর উপজেলার শাহাদাত হোসেন (১৮) ও তার ফুপাতো ভাই ফরহাদ (১৫)।

কুমিল্লা : বুধবার রাতে বরুড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার অহিদুর রহমান (৪০) ও সাগর মিয়া (২৮)।

রাজশাহী : মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় গতকাল সকালে ট্রাকের ধাক্কায় খাদিজা আক্তার (১৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। সিলেট : সিলেট-তামাবিল সড়কে গতকাল ভোরে ট্রাকচাপায় সিএনজি অটোরিকশা যাত্রী সজিব আহমেদ (২২) নিহত হয়েছেন।

দিনাজপুর : ঘোড়াঘাটে মাটিভর্তি ট্রাক্টরের ধাক্কায় শতাব্দী মুর্মু (৩) নামে এক শিশু নিহত হয়েছে।

সিরাজগঞ্জ : বেলকুচি উপজেলা পরিষদের কাছে বুধবার রাতে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন (১৮) নামে এক কলেজছাত্র।

ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় অজ্ঞাত পরিচয় নারী (৩৫) নিহত হয়েছেন।

বগুড়া : নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের বাস খাদে পড়ে শিশুসহ ৩৫ জন আহত হয়েছেন। গতকাল বিকালে শিবগঞ্জের রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর