মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

যুবকের রহস্যজনক মৃত্যু

কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর ফুল কুমার চন্দ্র দাস নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সফিপুর নিশ্চিন্তপুর এলাকায় গতকাল দুপুরে। নিহত হলেন সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার ষোলাইকুণ্ঠবাড়ি এলাকার কালা চাঁন চন্দ্র দাসের ছেলে ফুল কুমার চন্দ্র দাস (২৪)। তিনি উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় লিটনের বাসায় ভাড়া থেকে মাছ বিক্রি করতেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা থেকে বেশ কিছুদিন আগে কাজের সন্ধানে উপজেলার সফিপুর এলাকার নিশ্চিন্তপুর লিটনের বাসায় ভাড়া থেকে ফুল কুমার দাস বিভিন্ন এলাকায় মাছের ব্যবসা করতেন ও তার স্ত্রী স্থানীয় কারখানায় চাকরি করতেন।

তাদের স্বামী ও স্ত্রীর মাঝেমধ্যেই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এরই সূত্র ধরে গতকাল দুপুরে ঘরের আড়ের সঙ্গে ফাঁস দেয়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় তার ভাই সুকুমার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার (এসআই) নাজিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বিকালে গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তদন্ত রিপোর্টের পর সঠিক তথ্য জানা যাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর