মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

মাদক মামলায় স্বামীর যাবজ্জীবন, স্ত্রী খালাস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন পাচার মামলায় মো. বাদশা নামে একজনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মো. বাদশা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মালবাগডাঙ্গা ঝাটু মন্ডলের টোলা গ্রামের মো. সাজ্জাদ আলীর ছেলে। এ মামলায় দোষ প্রমাণিত না হওয়ায় তার স্ত্রী রোজিনাকে

বেকসুর খালাস দেওয়া হয়েছে। গতকাল দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন। অতিরিক্ত পিপি রবিউল ইসলাম রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

জানান, ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ বাদশাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতরের কর্মকর্তারা। এ সময় বাদশার মা সাগরি বেগম ও স্ত্রী রোজিনা বেগমকেও আটক করা হয়। ওইদিন রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক রায়হান আহমেদ খান বাদী হয়ে সদর থানায় মামলা করেন। পুলিশের উপপরিদর্শক আনিসুর রহমান ওই বছরের ১৮ নভেম্বর সাগরি বেগমকে অব্যাহতি দিয়ে বাদশা ও তার স্ত্রী রোজিনার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত বাদশাকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ এবং দোষ প্রমাণিত না হওয়ায় তার স্ত্রী রোজিনাকে বেকসুর খালাস দেওয়া হয়।

 

সর্বশেষ খবর