মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ছুরিকাঘাতে কিশোর ও বোমার আঘাতে যুবক খুন

তিন জেলায় আরও পাঁচ খুন

প্রতিদিন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে বোমার আঘাতে যুবকের মৃত্যু ও দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু হয়েছে। বগুড়ায় ঈদের ছুটিতে পৃথক ঘটনায় তিনজন খুন হয়েছেন। অন্যদিকে পাবনায় লিচু বাগান থেকে কৃষক এবং রংপুরের তিস্তা নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁপাইনবাবগঞ্জ : রবিবার বিকালে অবৈধভাবে পদ্মা নদী থেকে মাটি কাটাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারের জেরে বোমার আঘাতে জিয়ারুল ইসলাম জিয়া (৩৮) নামে যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১০ জন। অন্যদিকে রাতে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে ফাহাদ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় মামলা হয়েছে।

বগুড়া : গতকাল বগুড়া জেলা পোস্ট অফিস থেকে অফিস সহায়কের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রশান্ত শাহজাহানপুর উপজেলার বেজোড়া উত্তরপাড়ার বাসিন্দা। এদিকে, শনিবার সকালে নন্দীগ্রামের ভাটরা ইউনিয়নের মনিনাগ গ্রামের রবিউল ইসলাম (২১) পারিবারিক কবরস্থানে তার দাদির কবর জিয়ারত করতে যান। কবরস্থানে ময়লা-আবর্জনা ফেলানোকে কেন্দ্র করে সেখানে তার চাচাতো ভাই শফিকুল ও রফিকুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে তাকে খুন করা হয়। অপরদিকে, গত শুক্রবার রাতে বগুড়া সদর থানার সামনে সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক রেজাউল করিম পান্নাকে (৪০) ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রংপুর : কাউনিয়ায় তিস্তা নদী থেকে আবদুর রহিম (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে তিস্তা সড়ক সেতুর ৪ নম্বর গার্ডারের নিচ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পাবনা : ঈশ্বরদীতে লিচুর বাগান থেকে ইলিয়াস হোসেন (৪১) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

 

সর্বশেষ খবর