মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সমাবেশ

ফেনী প্রতিনিধি

ফেনীর পরশুরামে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পরশুরাম উপজেলা কমান্ড কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের ফেনী জেলা সভাপতি মতিউর রহমানের কাইয়ুম। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু। প্রধান অতিথির বক্তব্যে সফিকুল বাহার মজুমদার টিপু বলেন, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। মুক্তিযোদ্ধাদের কল্যাণে যা কিছু করেছেন শেখ হাসিনা করেছেন। এ দেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি বলেন, অবাধ ও নিরপেক্ষভাবে মুক্তিযোদ্ধা সংসদে নির্বাচন আয়োজনের ঘোষণায় সারা দেশে মুক্তিযুদ্ধের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছিল।

তারা নির্বাচনে অংশ গ্রহণের জন্য মনোনয়নপত্র ফরম পূরণ করে দাখিলের প্রস্তুতি নিয়েছিল। এমতাবস্থায় হঠাৎ নির্বাচনটি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। এতে মুক্তিযোদ্ধাদের মাঝে অসন্তোষ বিরাজ করছে। বর্তমানে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগ, ক্ষমতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। অথচ সাত বছর মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন হয় না। এটা কিছুতেই মেনে নেওয়া যায় না। অবিলম্বে স্থগিত আদেশ প্রত্যাহার করে অবাধ নিরপেক্ষ নির্বাচন আয়োজনের জন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সমাবেশে বক্তব্য রাখেন সাবেক কমান্ডার হুমায়ুন শাহরিয়ার সাবেক ডিপুটি কমান্ডার কামাল উদ্দিন, ফেনী জেলা সন্তান কমান্ডের সভাপতি মফিজ উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক মহসিন পাটোয়ারী, সোনাগাজীর মো. সানি ও পরশুরামের সাধারণ সম্পাদক ফরিদ প্রমুখ।

সর্বশেষ খবর