সোমবার, ২২ মে, ২০২৩ ০০:০০ টা
আইপিএল ক্রিকেট

১১ জুয়াড়ি আটক

বাগেরহাট প্রতিনিধি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টুয়েন্টি ক্রিকেট খেলা চলাকালে অন-লাইন ও অফ-লাইনে জুয়া খেলা অবস্থায় বাগেরহাটের চিতলমারী উপজেলা থেকে ১১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার চরচিংগুলি বাজারে মোস্তফা মার্কেটে হান্নু শেখের চায়ের দোকানে টেলিভিশনে আইপিএল খেলা চলাকালে জুয়া খেলা অবস্থায় বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে আটক করে। এ সময় নগদ ৫ হাজার ৬৫০ টাকাসহ জুয়াড়িদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে। আটক জুয়াড়িরা হলেন- মামুন শেখ (৩১), নুরুল আমিন ওরফে ফেলু (২৫), রিয়াজুল  শেখ (২০),  জনি শেখ (২০), ফজর পাইক (২৬), আমিনুল শেখ (২৪), ইমরান শেখ লাবু (২১), মারুফ শেখ (৩৮), রিপন শেখ (২৫), ফয়সাল সিকদার (২৫) ও সজীব শেখ (২৫)।

বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই সঞ্জয় মন্ডল জানান, আমাদের কাছে খবর আসে ইন্ডিয়া প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টুয়েন্টি ক্রিকেট খেলা চলাকালে চিতলমারী উপজেলা চরচিংগুলি বাজারে একদল যুবক নিয়মিত অন-লাইন ও অফ-লাইনে জুয়া খেলছে। এ সময় তাদের আটক করে পুলিশ।

খবরের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চরচিংগুলি বাজারে মোস্তফা মার্কেটে হান্নু শেখের চায়ের দোকানে টেলিভিশনে আইপিএল খেলা চলাকালে জুয়া খেলা অবস্থায় ১১ জুয়াড়িকে আটক করা হয়। এ সময়ে নগদ ৫ হাজার ৬৫০ টাকাসহ জুয়াড়িদের ব্যবহৃত মোবাইলও জব্দ করা হয়েছে। মামলার পর গতকাল দুপুরে আটক এসব জুয়াড়িদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর