বুধবার, ২১ জুন, ২০২৩ ০০:০০ টা

‘মহাসড়কে চাঁদাবাজি চলবে না’

সিরাজগঞ্জ প্রতিনিধি

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার হাবিবুর রহমান বলেছেন, মহাসড়কে পশুবাহী বা অন্য কোনো যানবাহনে কোনো প্রকার চাঁদাবাজি চলবে না। কোনো সংগঠনের নামে বা হাইওয়ে পুলিশের কোনো সদস্য চাঁদাবাজি কিংবা অনিয়মের সঙ্গে জড়িত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়াও হবে। গতকাল সিরাজগঞ্জের হাটিকুমরুলে এসব কথা বলেন।

 গোলচত্বর এলাকায় সড়ক ও জনপদ বিভাগের ডাক বাংলোতে হাটিকুমরুল হাইওয়ে থানার আয়োজিত ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মহাসড়কের পাশে খাবার হোটেল ও হাট বাজারের কারণে ঈদযাত্রায় কোনো যানজট সৃষ্টি না হয় এবং কোন দুর্ঘটনা না ঘটে সে জন্য হাট ও হোটেল মালিকদের সাথে সমন্বয়ন সভা করা হয়েছে। মহাসড়কে যেন কোন বিশৃংখলা না হয় সেদিকে তারা সার্বক্ষনিক লক্ষ্য রাখবেন। তিনি বলেন, বগুড়া-ঢাকা, হাটিকুমরুল-বনপাড়া, বগুড়া-পাবনা মহাসড়কে  শৃঙ্খলা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে হাইওয়ে পুলিশ। সভায় আরও বক্তব্য রাখেন- হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদরুল কবির, টিআই মনিরুল ইসলাম। সভায় পুলিশ সদস্যসহ ছাড়াও হোটেল মালিকগণ, হাট ইজারাদরাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর