বুধবার, ২৮ জুন, ২০২৩ ০০:০০ টা

যশোরে আড়ত ম্যানেজার কুষ্টিয়ায় ভ্যানচালক খুন

নিজস্ব প্রতিবেদক, ও কুষ্টিয়া প্রতিনিধি

যশোর শহরের মনিহার কোল্ডস্টোর মোড়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ জসিম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। জসিম মনিরামপুর উপজেলার আকোবা গ্রামের আবদুল কুদ্দুস মোড়লের ছেলে। তিনি মনিরামপুরের ভাই ভাই গোল্ড ফিশারিজ নামের একটি প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করতেন। স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেলে তিন যুবক জসিমকে ছুরিকাঘাত করে জসিমের ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্রা মল্লিক জসিমকে মৃত ঘোষণা করেন। ডা. বিচিত্রা মল্লিক জানান, জসিমের ডান পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) জুয়েল ইমরান বলেন, জসিম হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশের একাধিক টিম তদন্ত করছে। দ্রুতই আসামিদের আটক করা যাবে বলে তিনি আশা করছেন।

এদিকে কুষ্টিয়ার খোকসায় নাসিরুল (২৩) নামে এক ভ্যানচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। খোকসা পৌর এলাকায় গড়াই নদীর শহররক্ষা বাঁধের মাথা থেকে সোমবার রাত ১০টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের পাশে ব্যাটারিচালিত পাখি ভ্যান পড়ে ছিল। নাসিরুলকে গলায় রশি পেঁচিয়ে ও মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। তিনি খোকসা পৌরসভার জানিপুর পুরনো বাজার এলাকার আবদুল খালেকের ছেলে। এলাকাবাসী জানান, নাসিরুল সিলেটে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। দুই দিন আগে তিনি বাড়ি আসেন। সোমবার বিকালে নিজের ব্যাটারিচালিত পাখি ভ্যান নিয়ে বের হয়ে আর ফেরেননি।

স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে একজন বোরকা পরা যাত্রী নিয়ে ওই পাখি ভ্যান চালককে বাঁধের মাথার দিকে যেতে দেখা যায়। কিছু সময় পর বোরকা পরা ব্যক্তি দ্রুত পায়ে আবার ফিরে যায়। স্থানীয়দের সন্দেহ হলে তারা ওই ব্যক্তিকে ধাওয়া করেও ধরতে পারেনি। পরে ঘটনাস্থলে একজনের রক্তাক্ত লাশ দেখে থানায় খবর দেন। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানান, লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

সর্বশেষ খবর