রবিবার, ২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

ময়মনসিংহে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া সিলেট ও রাজবাড়ীতে তিনটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। ময়মনসিংহ : তারাকান্দায় চালক আবদুল খালেককে (৬৫) হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার সকালে উপজেলার কামারিয়া পূর্বপাড়া গ্রামের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ও র‌্যাব পাঁচজনকে গ্রেফতার করেছে। তারাকান্দার জয় বাংলা বাজার ও কামারিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে র‌্যাব-১৪ সদর দফতরের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

সিলেট : ঈদুল আজহার দিন সকালে সিলেট নগরীর কদমতলী বাস টার্মিনাল-সংলগ্ন বাগানে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তার পরিচয় শনাক্ত করা যায়নি বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহা। এদিকে ওই দিন রাত ১১টার দিকে নগরীর সুরমা মার্কেট-সংলগ্ন সুরমা টাওয়ারের ১২ তলার একটি রুম থেকে আরিফুল ইসলাম বাবু নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে। ২০১১ সাল থেকে তিনি সিলেটের এসওএস শিশু পল্লী সেন্টারে প্রতিপালন হন। বাবু সুরমা টাওয়ারের ওই রুমে কয়েকজনের সঙ্গে বসবাস করত। রাজবাড়ী : পারিবারিক কহলের জেরে গলা চেপে ও পানিতে চুবিয়ে হাসি বেগম (৪০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বানিয়ারী  গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী মনিরুল কাজীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে হাসির ভাই ইয়াকুব শুক্রবার রাজবাড়ী সদর থানায় মামলা করেছেন। সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, গ্রেফতার মনিরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।

সর্বশেষ খবর