বুধবার, ৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সড়কে ঝরল সাত প্রাণ অবরোধ বিক্ষোভ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল সাত প্রাণ অবরোধ বিক্ষোভ

দেশের বিভিন্ন এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক নারীসহ সাতজন। এদিকে নীলফমারীতে দুর্ঘটনায় নিহতের পর বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুড়িগ্রাম : রাজারহাটে পিকআপ ভ্যান ও অটোরিকশার সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে শিশুসহ অটোরিকশার পাঁচ যাত্রী। নিহতরা হলেন অ?টো?রিকশার যাত্রী সিরাজুল ইসলাম (৪৫) ও সেলিনা বেগম (৩৫)। আহতদের উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নীলফামারী : ডোমারে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন রাসেল ইসলাম (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী। দুপুরে নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ১ ঘণ্টা নীলফামারী-ডোমার মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষোভ করেছে স্থানীয়রা। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে অবরোধ তুলে নেন তারা।

নাটোর : বড়াইগ্রামে নোহা মাইক্রোবাস ও প্রাইভেট কার সংঘর্ষে আবদুল করিম (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় প্রান্ত ঘোষ নামে এক গার্মেন্ট কর্মী নিহত হয়েছেন। সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের পেকুয়ায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে দুইযাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। বিকালে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেহাব উদ্দিন ও আনোয়ারার নুরুল আমিন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর