বুধবার, ৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

’৩৫ সালেই স্মার্ট বাংলাদেশ

--------- খালিদ মাহমুদ

দিনাজপুর প্রতিনিধি

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়। মেয়র আসলাম যে উন্নয়নের কথা বললেন সেই ধারাবাহিকতা শুরু হয়েছে ২০০৯ সাল থেকে। আগামী নির্বাচনে যদি শেখ হাসিনা নির্বাচিত হয় আর দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হয় তাহলে সেই বাংলাদেশ ‘৪১ সালে নয়’ ৩৫ সালেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। গতকাল সকালে সেতাবগঞ্জ পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে দেশপ্রেম আছে, মেধা আছে, দূরদর্শিতা আছে এই ধরনের নেতৃত্ব বাংলাদেশে আর দ্বিতীয় কেউ নেই। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর সেবা কী জিনিস বাংলাদেশের তা ভুলে গিয়েছিল।

রাষ্ট্র যে জনগণকে সেবা দেবে, রাষ্ট্র যে জনগণের সেবায় নিয়োজিত থাকবে এবং রাষ্ট্রের যে সরকার পরিচালনা হবে সেই সরকারের দায়িত্ব জনগণের সেবা নিশ্চিত করা। সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন এএসপি খোদাদাদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ডালিম সরকার প্রমুখ।

এ সময় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন, সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আবদুস সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

সেতাবগঞ্জ পৌরসভার ২৬তম উন্মুক্ত বাজেটে প্রায় ৩১ কোটির টাকার বাজেট ঘোষণা করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর