বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩ ০০:০০ টা

উপজেলা ছাত্রলীগ কমিটি বাতিল দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিল দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। গতকাল দুপুরে পদবঞ্চিতদের আয়োজনে মিছিলটি শহর প্রদক্ষিণ করে। পরে সারিয়াকান্দি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাব হলরুমে করা হয় সংবাদ সম্মেলন। পদবঞ্চিত নেতা-কর্মীর পক্ষে লিখত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, দফতর সম্পাদক অমিত রাজভর, যুগ্ম সাধারণ সম্পাদক শান্ত মিয়া, সাংগঠনিক সম্পাদক রাছিউল আলম আকাশ, শ্রী অর্জুন শর্মা, পৌর ছাত্রলীগের সভাপতি ওমর আলী প্রমুখ। লিখত বক্তব্যে বলা হয়, তাদের অনুরোধ সত্ত্বেও উপজেলার বিভিন্ন ইউনিটের মেয়াদোত্তীর্ণ কমিটির বিবাহিত ও নিষ্ক্রিয় নেতা-কর্মী নিয়ে কমিটি দেওয়া হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হাবিবুর রহমান হাবিব ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মন্তেজার রহমানকে মারধর, স্কুলের গাছ কাটা এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইতিপূর্বে দল থেকে বহিষ্কার হয়েছিলেন। সাধারণ সম্পাদক পলাশ আহম্মেদকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে অব্যাহতি দেওয়া হয়েছিল।

সর্বশেষ খবর