রবিবার, ৯ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৮

প্রতিদিন ডস্ক

সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৮

রংপুরে বিধ্বস্ত বাস -বাংলাদেশ প্রতিদিন

রংপুরের পীরগঞ্জে গতকাল দুই বাস ও ট্রাক সংঘর্ষে বাবা-ছেলে নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। এ ছাড়া বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও ছয়জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : পীরগঞ্জ উপজেলায় দুই বাস ও ট্রাক সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩৫ জন। দুপুরে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বোর্ডের ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, রামনাথপুর ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রামের আলামিন মিয়া (৩৪) ও তার ছেলে মঈন।

গোপালগঞ্জ : টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে বাসের ধাক্কায় নিহত হয়েছেন এক বৃদ্ধ। দুপুরে উপজেলার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আসাদ শরীফ (৭০)।

রাজবাড়ী : পাংশার বাহাদুরপুর এলাকায় শুক্রবার রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মামুন বিশ্বাস নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মামুন উপজেলার মৈশালা মৈত্তিডাঙ্গী গ্রামের রমজান বিশ্বাসের ছেলে।

দিনাজপুর : দুপুরে বীরগঞ্জ শহরের বলাকা মোড়ে মোটরসাইকের নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছেন ক্ষীরত শর্মা (৪৩) নামে এক ব্যক্তি।

কুড়িগ্রাম : রাজিবপুর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত তাহোসিন জামান (১৪) উপজেলা সদর ইউনিয়নের মনিরুজ্জামান মিলনের ছেলে।

সাভার (ঢাকা) : সাভারের বনগাঁও এলাকায় যাত্রী উঠানো অবস্থায় পেছন থেকে আরেক বাসের ধাক্কায় গণেশ চন্দ্র দাস (৫০) এক পথচারী নিহত হয়েছেন। সকালে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরের মৌচাকের ফটিক মার্কেট এলাকায় বিকালে পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে শামীম হোসেন (৪৫) নামে পোশাক কারখানার শ্রমিক নিহত হয়েছেন।

সর্বশেষ খবর