শিরোনাম
রবিবার, ১৬ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সড়কে ছয় জেলায় নিহত ১০

প্রতিদিন ডেস্ক

সড়কে ছয় জেলায় নিহত ১০

বরিশালে সড়কের পাশে পড়ে যায় বাস

বগুড়ায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে অন্য একটি ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও সাতজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

বগুড়া : বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার মুরইল বাজার এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে অন্য একটি ট্রাক ধাক্কায় দেয়। এতে তিনজন নিহত ও একজন আহত হন। শুক্রবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঢাকার কামরাঙ্গীচরের দাদন মিয়া (৪৮), নওগাঁর সাপাহারের রফিকুল ইসলাম (৫৫) ও সদরের মোস্তাক আলী (৪৫)।

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের ছয়মাইল এলাকায় মালবাহী নছিমন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত তিনজন শেরেবাংলা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর : কারখানার গেট ভেঙে ভিতরে ঢুকে পড়া ট্রাকের চাপায় চাকরির ইন্টারভিউ দিতে আসা দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। গতকাল কোনাবাড়ী থানার কাশেম ল্যাম্প কারখানার গেটে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নেত্রকোনার আক্তার রোজিনা (১৯) ও আশা মনি (১৮)।

পাবনা : ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত ও ১০ জন আহত হয়েছেন। গতকাল সকালে পাবনা-রাজশাহী মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম : বাঁশখালীর চেচুরিয়া এলাকায় অটোরিকশা উল্টে শফিউল আলম (৬৫) নামের এক বৃদ্ধ মারা গেছেন। গতকাল সকালে এ দুর্ঘটনায় শিশুসহ আরও দুজন আহত হয়েছেন।

রাজবাড়ী : গোয়ালন্দ উপজেলায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন জাহিদ শেখ (৪০) নামে এক অটোচালক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর