রবিবার, ১৬ জুলাই, ২০২৩ ০০:০০ টা

দুই নারীসহ চারজনের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

বরিশাল, চট্টগ্রাম, মাদারীপুর ও হবিগঞ্জে দুই নারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

বরিশাল : উজিরপুর উপজেলার শিবপুর গ্রামের একটি ডোবা থেকে অজ্ঞাতপরিচয় নারীর লাশ শুক্রবার দিবাগত রাতে উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। ওই নারীকে সম্প্রতি এলাকায় ঘোরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা। উজিরপুর থানার ওসি কামরুল হাসান জানান, মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

মাদারীপুর : মাদারীপুর পৌরসভার থানতলী এলাকায় শ্বশুরবাড়ি থেকে গতকাল ফারজানা আক্তার সুমি (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামী মাঈনুল ইসলাম সিঙ্গাপুর প্রবাসী। সুমির স্বজনদের দাবি, স্বামীর বাড়ির লোকজন নির্যাতন করে তাকে মেরে ফেলেছে। শ্বশুরবাড়ির লোকের ভাষ্য, সুমি আত্মহত্যা করেছে। সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

হবিগঞ্জ : বাহুবলে পুকুর থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বোয়ালবাদা গ্রাম থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। নিহত সুরঞ্জিত দাস (৩০) ওই গ্রামের শারন্ত দাসের ছেলে। বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিৎ কুমার দাস জানান, লাশ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, সুরঞ্জিত মৃগী রোগে আক্রান্ত ছিল। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

চট্টগ্রাম : রাঙ্গুনিয়া উপজেলায় রাস্তার পাশ থেকে আল আমিন (৩৫) নামে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। চট্টগ্রাম-রাঙামাটি সড়কের গাবতল এলাকায় এনডিই কোম্পানি রাস্তার পাশ থেকে গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশটি সড়কের পাশে পড়ে ছিল।

এটি সড়ক দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে। রাঙ্গুনিয়া থানার এসআই প্রদীপ কুমার মজুমদার জানান, আল আমিন সড়ক ও জনপদ অধিদফতর রাঙামাটি সার্কেলে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। তার বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলায়।

সর্বশেষ খবর