শনিবার, ২২ জুলাই, ২০২৩ ০০:০০ টা

পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় সড়কে গতকাল প্রাণ গেল সহোদর চালক-হেলপারের। এ ছাড়া সাতক্ষীরা, নরসিংদী, দিনাজপুর ও নাটোরে সড়ক দুর্ঘটনায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে।

কুমিল্লা : চান্দিনায় কাভার্ডভ্যানের পেছনে আরেক কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেছে চালক ও হেলপারের। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। তারা হলেন আজিজুল হক (৩৪) ও রবিউল হক (২৩)।

সাতক্ষীরা : পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার দুপুরে শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ও ভেটখালীতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন তরিকুল ইসলাম (৩৩) ও তাহমিনা বেগম (৪৮)।

নরসিংদী : শিবপুরে চলন্ত বাসের দরজা থেকে ছিটকে পড়ে ওই বাসেরই চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল চালকের সহকারীর। ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন (৪২) নারায়ণগঞ্জের সোনারগাঁর বাসিন্দা।

দিনাজপুর : দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কে ট্রাকচাপায় মিন্টু নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটেছে।

নাটোর : সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে চালক নিহত হন। নিহত শফিকুলের বাড়ি (২৫) পাবনার সাঁথিয়ায়।

সর্বশেষ খবর