রবিবার, ২৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

রাতে ঘুমিয়ে ছিল মা-বাবার সঙ্গে সকালে ডোবায় শিশুর লাশ

বাগেরহাটে গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রতিদিন ডেস্ক

নেত্রকোনায় রাতে মা-বাবার সঙ্গে ঘুমিয়ে থাকা শিশুর লাশ সকালে পাওয়া গেছে ডোবায়। বাগেরহাটে গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া ঝিনাইদহ ও ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার করা হয়েছে দুজনের লাশ। প্রতিনিধিদের খবর-

নেত্রকোনা : জেলার ঠাকুরাকোনায় বাড়ির পাশের ডোবায় গতকাল পাঁচ মাস বয়সী শিশু আরিয়ানের লাশ পাওয়া গেছে। আরিয়ান ওই এলাকার জিহাদ মিয়ার ছেলে। এ ঘটনায় শিশুর বাবা-মা ও দাদিকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান, রাতে শিশুটি বাবা-মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল। সকালে তাদের ঘুম ভাঙলে দেখন শিশুসন্তান বিছানায় নেই। পরে ঘর থেকে ২০-৪০ ফিট দূরে ডোবায় শিশুর লাশ ভাসতে দেখেন স্থানীয় এক ব্যক্তি। নেত্রকোনা মডেল থানার ওসি লুৎফুল হক জানান, লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে শিশুটির মৃত্যুর কারণ জানা যাবে।

বাগেরহাট : মোরেলগঞ্জে আম্বিয়া বেগম (৪৫) নামে এক বিধবাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কিছমত জামুয়া গ্রামে শুক্রবার রাতে এ হত্যাকাণ্ড ঘটে। আম্বিয়া ওই গ্রামের মৃত সেকান্দার আলীর স্ত্রী। মারেলগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) শাহজাহান আলী জানান, শুক্রবার রাতে আম্বিয়া বাড়িতে একা ছিলেন। সুরাতহাল রিপোর্ট তৈরির পর তার লাশ বাগেরহাট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ : শৈলকুপা উপজেলার ভগবাননগর গ্রামের মাঠের খাল থেকে গতকাল সকালে ইদ্রিস আলী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ইদ্রিস ওই গ্রামের সানারুদ্দিনের ছেলে। গ্রামবাসী জানান, ইদ্রিস আলী শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

ব্রাহ্মণবাড়িয়া : বাঞ্ছারামপুর উপজেলায় নিজ বসতঘর থেকে গতকাল আসমা (২৭) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। আসমা উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামের প্রবাসী ইয়াছিন মিয়ার স্ত্রী।

সর্বশেষ খবর