বুধবার, ২ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

কাবিটা প্রকল্পের কাজ ধসে পড়ল

নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গায় গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) প্রকল্পের আওতায় নির্মিত ঈদগাহের সামীনা প্রাচীর সামান্য বৃষ্টিতে পুকুরে ধসে পড়েছে। প্রকল্প সভাপতি স্থানীয় ইউপি সদস্য শাহ আলম সীমানা প্রাচীর ধসে পড়ার কথা স্বীকার করে বলেন, আমি পুনরায় কাজ করে দেব।

নলডাঙ্গা উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, ব্রহ্মপুর ইউনিয়নের ব্রহ্মপুর হাজিপাড়া ঈদগাহে সীমানা প্রাচীর নির্মাণ ও মাটি ভরাটের জন্য কাবিটা প্রকল্পে ৮ লাখ টাকার বিশেষ বরাদ্দ দেন সংরিক্ষত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। ইউপি সদস্য শাহ আলম প্রকল্পের সভাপতি হয়ে কাজটি শেষ করেন। ঈদুল আজহার আগে কাজ সম্পন্ন দেখিয়ে বরাদ্দের ৮ লাখ টাকা তুলে নেন তিনি। কাজ শেষ হওয়ার এক মাস না যেতেই গত শুক্রবার বিকালে ২৯ মিটার সীমানা প্রাচীর ধসে পড়ে।

ব্রহ্মপুর হাজিপাড়া গ্রামের বাসিন্দা খলিলুর রহমান, আবেদ আলী, আফজাল হোসেন বলেন, কাজে সঠিকভাবে রড ও সিমেন্ট ব্যবহার করা হয়নি। আমরা পুনরায় সীমানা প্রাচীর নির্মাণের দাবি করছি। ঈদগাহ মাঠের সভাপতি হাফিজুর রহমান বাবু বলেন, কাজের বিষয়ে কমিটির কাউকে কিছু জানানো হয়নি। ব্রহ্মপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মিঠু বলেন, শুনেছি হাজিপাড়া ঈদগাহের সীমানা প্রাচীর ধসে পুকুরে পড়ে গেছে। আমার কাছে ওই গ্রামের লোকজন এসেছিল। ইউপি সদস্য শাহ আলম ধসে পড়া সীমানা প্রাচীর পুনরায় নির্মাণে অঙ্গীকার করেছেন।

সর্বশেষ খবর