শিরোনাম
শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

রাতে নিখোঁজ, সকালে লাশ উদ্ধার চিকিৎসকের

জয়পুরহাটে বাড়িতে পড়ে ছিল শিক্ষিকার অর্ধগলিত লাশ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ এলাকায় রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন হোমিও চিকিৎসক বিজয় চন্দ্র বর্ম্মন ঠান্ডা। গতকাল সকালে খুনিয়াগাছ বাজারের একটি দোকানের পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। বিজয় চন্দ্র খুনিয়াগাছ মাস্টারপাড়ার হেমন্ত চন্দ্র বর্ম্মনের ছেলে। স্থানীয়রা জানান, বিজয় চন্দ্র খুনিয়াগাছ বাজারে নিজের দোকান থেকে বুধবার দিবাগত রাত ১২টার দিকে বাড়ির দিকে রওয়ানা হন। রাতে বাড়িতে না যাওয়ায় লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পর দিন সকালে বাজারের ওয়ার্কসপ দোকানের মালিক সাজু তার দোকান খুলতে গেলে লাশ দেখতে পান। এদিকে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর গ্রামে নিজ বাড়ি থেকে জোবাইদা খাতুন (৬৬) নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় ওই ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা থানায় খবর দেন। জোবাইদা আলমপুর গ্রামের স্কুলশিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী।

ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন জানান, জোবাইদার স্বামী অবসরের পর বগুড়ার দুপচাচিয়া উপজেলায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করায় সেখানেই থাকতেন। তাদের সন্তানরাও শহরে বসবাস করতেন। বাড়ি একা থাকতেন জোবাইদা। গত ৩১ জুলাই থেকে ২ আগস্ট দুপুর পর্যন্ত জোবাইদার মুঠোফোনে যোগাযোগ করতে না পারায় স্বজনরা প্রতিবেশীদের জানান। ওসি বলেন, প্রতিবেশীরা সন্ধ্যায় জোবাইদার বাড়ি গিয়ে দুর্গন্ধ অনুভব করেন। তারা ঘরে ঢুকে চেয়ারের ওপর জোবাইদার অর্ধগলিত লাশ দেখেন।

গৃহবধূর রহস্যজনক মৃত্যু : নাটোর প্রতিনিধি জানান, লালপুরে জান্নাতুল বৃষ্টি (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার ওয়ালিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৃতের স্বামী মোহাম্মদ বাবুকে আটক করেছে পুলিশ। বাবু দুয়ারিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে। এ ব্যাপারে বৃষ্টির বাবা সাইদুর রহমান থানায় অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি সঠিক বিচার চাই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক জামিলা আক্তার বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর