শনিবার, ১২ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

নোয়াখালীতে অটোচালক মাদারীপুরে গৃহবধূ খুন

নোয়াখালী ও মাদারীপুর প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলায় যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের রাজারামপুরে এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ (১৪) উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বদরপুর গ্রামের কামাল মিয়ার ছেলে।  পুলিশ জানায়, জেলা শহর মাইজদীর বড় মসজিদের মোড় থেকে কাদির হানিফ ইউনিয়নের কিল্লারহাট রুটে নিয়মিত অটোরিকশা চালাত রিয়াজ।

এদিকে মাদারীপুরে শান্তা আক্তার (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মাদারীপুর শহরের মাছ বাজার এলাকায় গত বৃহস্পতিবার রাতে ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শান্তা মধ্য পাঁচখোলা এলাকার ইলিয়াস হাওলাদারের মেয়ে ও নাঈম সরদারের স্ত্রী। এ ঘটনা জানাজানি হওয়ার পর অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। নিহতের বাবা ইলিয়াস বলেন, আমার মেয়েকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পরিত্যক্ত ভবনে যুবকের লাশ : কক্সবাজার শহরের কলাতলির পরিত্যক্ত ভবন থেকে গতকাল বশির আহমদ (৪২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বশির কুমিল্লা বড়ুরা থানার আবু তাহের ছেলে। তিনি দীর্ঘদিন কক্সবাজার শহরের মধ্যম কলাতলিতে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

সর্বশেষ খবর