মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

পানিতে ডুবে মৃত্যু ৭

প্রতিদিন ডেস্ক

পানিতে ডুবে মৃত্যু ৭

নড়াইল, মাদারীপুর, গাইবান্ধা, ঝিনাইদহ ও গাজীপুরে গতকাল পানিতে ডুবে সাতজনের মৃত্যু হয়েছে।

নড়াইল : নড়াইলের লোহাগড়ায় পুকুরের পানিতে ডুবে নানি ও নাতি মারা গেছেন। তারা হলেন- মোছাম্মাৎ হিঙ্গুল বেগম (৭০) ও মোহাম্মদ জিহাদ (৬)। উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্বজনরা জানান, হিঙ্গুল বেগম ও তার নাতি জিহাদ প্রতিবেশী রুবায়েত খানের পুকুরে গোসল করতে যায়। পরে প্রতিবেশীরা পুকুরে তাদের দুজনের লাশ ভাসতে দেখে স্বজনদের খবর দেন।

মাদারীপুর : মাদারীপুরের শিবচর উপজেলায় গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মফিতুল্লাহ হাওলাদার কান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলো- একই এলাকার সুরুজ মুন্সীর ছেলে হুজায়ফা (৫) ও পাকের মিয়ার ছেলে হামীম (৮)।

ঝিনাইদহ : ঝিনাইদহে পানিতে ডুবে অন্নপূর্ণা রানি (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নের রয়ড়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। সকাল ৯টার দিকে ওই বৃদ্ধা বাড়ির পাশে কুমার নদীতে গোসল করতে যান। পরে প্রতিবেশীরা তার লাশ পানিতে ভাসতে দেখেন।

গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ শহরে পানিতে ডুবে মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে। গতকাল সকালে শহরের সোহেল মোটর ড্রাইভিংয়ের চৌবাচ্চার ভেতর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

গাজীপুর : বন্ধুদের সঙ্গে বিকালে  গাছা থানার ধীতপুরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে নবম শ্রেণির ছাত্র শাহরিয়ার দিনার (১৬)। সে ফুলপুর থানার আবু বকর সিদ্দিকের ছেলে।

 

সর্বশেষ খবর