শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়কে বাবা-ছেলেসহ নিহত ১৪

প্রতিদিন ডেস্ক

সড়কে বাবা-ছেলেসহ নিহত ১৪

পটুয়াখালীর দুমকীতে বাসের ধাক্কায় বিধ্বস্ত পিকআপ ভ্যান

সাতক্ষীরার আশাশুনিতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ছাড়া আট জেলায় তিন শিক্ষার্থীসহ নিহত হয়েছেন ১২ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

হবিগঞ্জ : চুনারুঘাট উপজেলায় গতকাল সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত চারজন আহত হয়েছেন। নিহতরা সিএনজিচালক জসিম (২৩), যাত্রী রুমেল (৪০) ও নাজমা (৪০)।

সাতক্ষীরা : গতকাল দুপুরে আশাশুনির কোদনদাহ কেরানী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন একই উপজেলার সুব্রত সরকার বাপ্পি (৩০) ও তার ছেলে পবিত্র সরকার তূর্য (৪)। দুর্ঘটনায় সুব্রতের স্ত্রী শ্যামলী আহত হয়েছেন।

কুড়িগ্রাম : রাজারহাটের বৈদ্যেরবাজারে বুধবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন মনিরুজ্জামান পাভেল (৩১) ও হাছেন আলী।

পাবনা : গতকাল সকালে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে বাস-অটোরিকশা সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। পুলিশের দাবি নিহতরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তারা হলেন সুজানগরের রিফাত আল সিফাত (২১) ও চাটমোহরের রুবায়েত হাসান নোমান (২২)।

চাঁদপুর : হাজীগঞ্জ উপজেলার বেলচোবাজারে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে রাশেদুল ইসলাম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। দুর্ঘটনায় আরও তিনজন আহত হন।

বগুড়া : বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া ইজিবাইকের ধাক্কায় মানতাশা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বাগেরহাট : ফকিরহাট উপজেলার লখপুরে গতকাল একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অনুপম পাল (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নাটোর : বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার আগ্রানবাজার এলাকা থেকে বুধবার রাতে মিন্টু কারিগর (৫০) নামে এক বাইসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নেত্রকোনা : কলমাকান্দায় অটোরিকশাচাপায় আমান উল্লাহ (৭) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে উপজেলার গুতুরা-বড়খাপন সড়কের বড়খাপন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুমকী (পটুয়াখালী) : দুমকীতে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের ১৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল সকালে দুমকী-লেবুখালী সড়কের কাঁঠালতলায় এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর