শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ প্যানেলের নিরঙ্কুশ জয়

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়েছে। সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ১৯টি পদের ১৪টিতেই জয় পেয়েছেন তারা। বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল থেকে একটি সম্পাদকীয় পদসহ চারজন সদস্য নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ভোট গ্রহণ শেষে রাত ১০টায় ফল ঘোষণা করা হয়।

করেন প্রিসাইডিং অফিসার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মজনু মিয়া। সভাপতি অ্যাডভোকেট খুরশীদ আলম এবং সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট নাজমুল ইসলাম। -

আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের বিজয়ী অন্যরা হলেন- সহসভাপতি সুজিৎ কুমার চক্রবর্তী ও জহির উদ্দিন অহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মহাব্বত, কোষাধ্যক্ষ আবদুল মান্নান, দফতর সম্পাদক জাহিদ আহমেদ কাজল, ক্রীড়া সম্পাদক টি এম আরিফুজ্জামান কল্লোল, লাইব্রেরি সম্পাদক বকসী মিজানুর রহমান সাজু। এ প্যানেলের বিজয়ী সদস্যরা হলেন কামরুজ্জামান মুন্সি রানা, ইদ্রিস আলী খন্দকার ফিটু, আফরোজা শারমিন ও সরোয়ার কবীর মিথুন। বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল থেকে নির্বাচিতরা হলেন- সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান সরকার, সদস্য নাজিরুজ্জামান রুবেল, নুরে আলম সিদ্দিকী, আলমগীর কবির ও মেরিনা আক্তার মিথেন।

সর্বশেষ খবর