রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

যুবলীগ-ছাত্রলীগের ১২ নেতার বিরুদ্ধে মামলা

কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল করে কমিটি গঠন

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ ১২ যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে থানায় মামলা হয়েছে। যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের স্বাক্ষর জাল করে ঝালকাঠি যুবলীগের আহ্বায়ক কমিটি দেওয়ার অভিযোগে শুক্রবার রাতে জেলা যুবলীগ সদস্য মাসুদ সিকদার মামলাটি করেন। অন্য আসামিরা হলেন- মিলন হাওলাদার, তরিকুল ইসলাম অপু, মনিরুজ্জামান মনির, শাখাওয়াত হোসেন সুমন, মারিয়াজ হাওলাদার, তালাল আল আরাফাত, আসাদুজ্জামান তালুকদার পিকলু, আলীম আল রাজিব, মাহমুদুল সাগর, মোহাম্মদ রনি হাওলাদার ও বশির আহম্মেদ খলিফা।

এজাহারে বাদী উল্লেখ করেন, সৈয়দ হাদিসুর রহমান মিলন নিজেকে যুবলীগ ঝালকাঠি জেলা শাখার যুগ্ম আহ্বায়ক দাবি করে কথিত কমিটি করে তাতে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকে স্বাক্ষর জাল করে ব্যবহার করেন।

বিষয়টি আমি জানতে পেরে ৬ সেপ্টেম্বর দুপুরে সাক্ষীদের নিয়া ঘটনাস্থলে ডাক্তার পট্রি মিলনরের বাসার সামনে গেলে আসামির সঙ্গে দেখা হয়।  ভুয়া ও মিথ্যা কমিটি প্রচারের বিষয়টি জানতে চাইলে, প্রধান আসামি মিলন আমাকে কিল-ঘুষি মারেন। অন্যরা লাঠি-সোঁটা নিয়া আমাদের ভয় দেখিয়ে তাড়িয়ে দেন। বিষয়টি জেলা যুবলীগ আহ্বায়ক রেজাউল করিম জাকির ও যুগ্ম আহ্বায়ক কামাল শরীফকে জানালে তারা কেন্দ্রীয় কমিটির সঙ্গে যোগাযোগ করে জানতে পারেন, কেন্দ্র থেকে নতুন কোনো কমিটি ঘোষণা করা হয়নি।

ঝালকাঠি থানার ওসি নাসির উদ্দিন সরকার বলেন, সৈয়দ মিলনসহ ১২ জনের নামে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

 

সর্বশেষ খবর