শিরোনাম
রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

প্রতিদিন ডেস্ক

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

নরসিংদীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় মাইক্রোবাস

নরসিংদীতে গতকাল মাইক্রেবাস-ট্রাক সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। একই দিন সড়কে কুড়িগ্রাম ও চট্টগ্রামে নিহত হয়েছে শিশুসহ আরও দুজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নরসিংদী : শুক্রবার দিবাগত রাত ২টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হলেন- মাইক্রোবাসচালক নারায়ণগঞ্জের বন্দর থানার সাগর চন্দ্র (৩২) এবং যাত্রী চাঁদপুরের মতলব থানার এফাজুল হক (৫০) ও তার ছেলে মোস্তাকিম (১৮)। আহতরা হলেন- নিহত এফাজুল হকের স্ত্রী মুক্তা আক্তার (৪৫), আরেক ছেলে আশরাফুল প্রধান (১৪) ও মেয়ে ইলমা আক্তার (১২) এবং মাদারীপুরের শিবচর থানার ফারুক হোসেন (৫০), হাসিদা বেগম (৪২), সানজিদা আক্তার (১৬) ও নূর মোহাম্মদ (৭)। আহতদের নরসিংদী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর আগে রাত সাড়ে ৯টার দিকে রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

চট্টগ্রাম : সকালে পটিয়া কৃষ্ণখালী বাজার এলাকায় পিকআপের চাপায় ফাতাহুল বারী তারেক (১৯) নামের বিজিসি ট্রাস্ট কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তারেক নন্দেরখীল গ্রামের আবদুল বারেকের ছেলে।

কুড়িগ্রাম : রাজারহাট উপজেলার চাকিরপশা ইউনিয়নে দুপুরে অটোরিকশার চাপায় নিহত হয়েছে হাওয়ানুর (৭) নামের এক শিশু। নিহত হাওয়ানুর একই এলাকার আবদুল হাকিমের মেয়ে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর