রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মাদারীপুর প্রতিনিধি

উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মাদারীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ-সমাবেশ করেছে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা। গতকাল বিকালে মাদারীপুর শহরের পুরান বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঝাড়ু মিছিলে অংশগ্রহণকারীরা। পরে তারা শহরের মেলবোর্ন প্লাজার সামনে সমাবেশ করেন।

সমাবেশে বক্তারা দাবি করেন, মনিরুল ইসলাম একটি বহুজাতিক সিগারেট কোম্পানির ডিলার। তিনি ব্যবসায়ীদের পণ্য দেওয়ার কথা বলে ৬৮ কোটি টাকা নেন। এরপর পণ্য না দিয়ে ব্যবসায়ীদের বিভিন্নভাবে হয়রানি করেন। এ কারণে ক্ষুব্ধ হয়ে ব্যবসায়ীরা ঝাড়ু মিছিল করেছে। এ সময় বিক্ষুব্ধরা তুষার ভূইয়ার কুশপুত্তলিকা দাহ করে। বিক্ষোভে উপস্থিত ছিলেন পুরান বাজারের ব্যবসায়ী শাখাওয়াত হাওলাদার, মনির হোসেন, সুজন প্রমুখ।

অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়া বলেন, ‘আমি উল্টো দুই ব্যবসায়ীর কাছে বিপুল পরিমাণ টাকা পাব।’ মনির হাওলাদার নামে এক ব্যবসায়ী বলেন, ‘আমি তুষার ভূইয়ার কাছে ১৫ কোটি টাকা পাব। টাকা চাইতে গেলে তিনি বিভিন্ন সময় আমাদের ভয়-ভীতি দেখান।’ আরেক ব্যবসায়ী শাখাওয়াত হাওলাদার বলেন, ‘আমি পাব ৮ কোটি টাকা। টাকা চাইতে গেলে তিনি অস্ত্রের ভয় দেখান।’

সর্বশেষ খবর