রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

আড়াইহাজারে ফ্ল্যাটে বিস্ফোরণে দুজন নিহত, দগ্ধ আরও ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আড়াইহাজারে ফ্ল্যাটে বিস্ফোরণে দুজন নিহত, দগ্ধ আরও ২

বিস্ফোরণের পর ক্ষতিগ্রস্ত কক্ষ -বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শুক্রবার দিবাগত রাতে একটি বহুতল ভবনে বিস্ফোরণে দগ্ধ হয়েছেন মা-মেয়েসহ চারজন। এদের মধ্যে দুজন ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন। গতকাল তাদের মৃত্যু হয়। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

মারা গেছেন কানিজ খাদিজা (৩৬) ও চায়না বেগম। দগ্ধরা হলেন কানিজের মা হাসিনা মমতাজ (৬০) ও চায়নার স্বামী রহমান মিয়া (৪৬)। এদের মধ্যে কানিজ ও রহমান একটি কারখানায় কাজ করতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, দগ্ধদের মধ্যে রহমান মিয়ার শরীরের ৯৯ শতাংশ, চায়না ও কানিজ খাদিজার ৯০ শতাংশ এবং হাসিনা বেগমের শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছে। গতকাল ভোরে কানিজ ও দুপুরে চায়না বেগম মারা গেছেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের কর্মকর্তা শাজাহান মিয়া বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, সানাউল্লাহ নামে এক ব্যক্তির পাঁচতলা ভবনের চারতলার ফ্ল্যাটে এ বিস্ফোরণ ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসাবধানতাবশত রান্না শেষে চুলা বন্ধ না করায় বদ্ধ ঘরে তিতাস গ্যাস জমে। এরপর বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে ফ্ল্যাটের দরজা-জানালা উড়ে গেছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।’ আড়াইহাজার থানার ওসি এমদাদুল হক বলেন, ‘গ্যাস জমা হয়ে বিস্ফোরণের এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছি।’

সর্বশেষ খবর