বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা কক্সবাজারে ইউপি সদস্য নিহত

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা কক্সবাজারে ইউপি সদস্য নিহত

সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বীর মুক্তিযোদ্ধা এবং কক্সবাজারের চকরিয়ায় এক ইউপি সদস্য নিহত হয়েছেন। নাটোরে ভটভটি-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেছে একজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : জেলায় মাইক্রোবাসের ধাক্কায় সৈয়দ শফিকুর রহমান (৭৫) নামে বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল উপজেলার কুট্টাপাড়ায় গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। শফিকুর রহমান ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডা শরীফপুরের নূরতাজ মোল্লার ছেলে। সরাইল হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, শফিকুর জেলা শহর থেকে সিএনজিচালিত অটোরিকশায় তার ছেলের দোকানে যাচ্ছিলেন। বিশ্বরোড মোড়ে নামার পর হেঁটে মহাসড়ক পার হওয়ার সময় মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়।

চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় গতকাল দুপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ইউপি সদস্য রুকন উদ্দিন খোকা (৪০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু তসলিম উদ্দিন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুকন উদ্দিন উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও সাবেক মেম্বার আলম বাহাদুরের ছেলে।

নাটোর : সিংড়ায় ভটভটির সঙ্গে সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। উপজেলার সুকাশ ইউনিয়নের দুর্গাপুর-রানীরহাট সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোয়াজ্জেম আলী (৩২)।

সর্বশেষ খবর