শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

গোপালগঞ্জে দুর্ঘটনার পর বাসে আগুন

গোপালগঞ্জে গতকাল বাস-ইজিবাইক সংঘর্ষে দুজন নিহতের জেরে বাসে আগুন দিয়েছে এলাকাবাসী। এ ছাড়া বরিশাল, ফেনী, বাগেরহাট, নেত্রকোনা ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও নয়জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

গোপালগঞ্জ : মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় বাসে আগুন ধরিয়ে দেয়। গতকাল মুকসুদপুর উপজেলার দাশেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন রানু বেগম (৬০) ও হায়াত শেখ (৬৫)।

ফেনী : ছাগলনাইয়ায় বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সমিতির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আবু তাহের (৫৯), তার স্ত্রী সালমা আক্তার (৪৮) ও অটোচালক মনা মিয়া (৩০)।

বরিশাল : নগরীর পশ্চিম কাউনিয়ায় ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত হাজেরা খাতুন স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইউনুস (৫৯) ও হাবিব (৩৮)।

বাগেরহাট : মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। বুধবার রাতে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সিআরসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা : বাড়ির সামনের সড়ক পার হতে গিয়ে ইজিবাইকের চাপায় প্রাণ গেল শিশু ফাতেমার। গতকাল কলমাকান্দা সদর উপজেলার মনতলা গ্রামে এ ঘটনা ঘটে।

টঙ্গী (গাজীপুর) : টঙ্গী খাঁ-পাড়া এলাকায় বৃহস্পতিবার ইজিবাইকের ধাক্কায় সুমাইয়া (৩) নামে এক এক শিশুর মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর