মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

চার বেদে শিশুকে মারধর

নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে আসা বেদে বহরের চার শিশু ও ভ্যানচালককে মারধর করে টাকা ও চাল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে শহিদুল্লাহ (৫৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার চলনালি গ্রামে রবিবার এ ঘটনা ঘটে। গতকাল এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত শহিদুল্লাহ চলনালি গ্রামের খালেক মোল্লার ছেলে।

বেদে সাপুড়িয়া দলের সরদার ইশারত আলী জানান, তারা দলবদ্ধ হয়ে বিভিন্ন এলাকায় সাপ খেলা ও সাপ ধরে জীবিকা নির্বাহ করেন। ঝিনাইদহের কালিগঞ্জ এলাকা থেকে আসা ওই সাপুড়ে বহর উপজেলার উদবাড়িয়া গ্রামে শহিদুল ইসলামের আম বাগানে এগারো দিন ধরে বসবাস করছে। তাদের দলের মাসুদ রানা (১১), জুনাইদ হোসেন (৮), জীবন হোসেন (১০) ও আলিউল হোসেন (১২) পাশের চলনালি গ্রামের শহিদুল্লার বাড়িতে আর্থিক সাহায্য চাইতে গেলে তিনি মারধর করেন। এ সময় প্রতিবেশী রমজান আলী প্রতিবাদ করলে তিনিও মারপিটের শিকার হন। অভিযুক্ত শহিদুল্লাহ অভিযোগ অস্বীকার করেছেন।

শিশুরা মিলাদের নামে চাল নিতে বাড়িতে ঢুকে পড়ে। তাদের ধমক দিলে চালের থলে রেখে চলে যায়। প্রতিবেশী ভ্যানচালক রমজান আলী তার সঙ্গে তর্কে জড়ায় এবং মারধর করে চলে যায়।

গুরুদাসপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার রাজীব হোসেন বলেন, থানায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর