বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ছাত্রদল নেতার বাসায় অস্ত্রের কারখানা

কিশোরগঞ্জ প্রতিনিধি

ছাত্রদল নেতার বাসায় অস্ত্রের কারখানা

কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় এক ছাত্রদল নেতার বাসায় অস্ত্রের কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। সদর মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ওই বাসা থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানা পুলিশের একটি দল কিশোরগঞ্জ শহরের গুরুদয়াল সরকারি কলেজ সংলগ্ন ফকিরের গলির একটি বাসায় অভিযান চালায়। পুলিশ সেখানে অস্ত্রের কারখানার সন্ধান পায়। এ সময় ৬ বোরের একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একাধিক চাইনিজ কুড়াল, ছোরাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, বাসাটির মালিক আবদুল মালেক নামের এক ব্যক্তি। তিনি থাকেন মানিকগঞ্জে। তার ছেলে ফারুক বাসাটির তত্ত্বাবধান করেন। কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক তকবির উদ্দীন রকিব বাসাটির ভাড়াটিয়া। রকিব বাসাটি ভাড়া নিয়ে অস্ত্র তৈরি করে আসছিল, এমন আলামত পাওয়া গেছে বলে দাবি করেন ওসি। রকিব হারুয়া এলাকার মৃত আবু তাহের ওরফে মাইক তাহেরের ছেলে। তার বিরুদ্ধে এর আগেও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। অভিযানের সময় রকিব পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

 

সর্বশেষ খবর