শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

শিশুসন্তানকে বেঁধে মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিশুসন্তানকে বেঁধে মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

বগুড়ায় তাসলিমা আকতার (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। শহরের নিশিন্দারা মধ্যপাড়া থেকে বৃহস্পতিবার রাতে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তাসলিমা ওই এলাকার ভাঙারি ব্যবসায়ী সিরাজুল ইসলামের স্ত্রী। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে। তার নাম প্রকাশ করেনি গোয়েন্দা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজুল ব্যবসাপ্রতিষ্ঠান থেকে রাতে বাসায় ফিরে ঘরে আলো জ্বালালেই স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। পাশে রক্তমাখা হাতুড়ি ছিল। তাদের তিন বছরের ছেলে কাজিম আলীকেও হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান তিনি। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন সেখানে আসে। পরে শিশুটিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের ভাবি মল্লিকা খাতুন জানান, সকালে তাসলিমার সঙ্গে কথা হয়েছিল। এরপর থেকেই নম্বর বন্ধ পেয়েছি। ঘরের টাকা-পয়সা ও গহনা সবই ঠিক আছে। শুধু তার মোবাইল ফোন নিয়ে গেছে খুনিরা। পরিচিত কেউ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। নিহত তাসলিমার স্বামী সিরাজুল ইসলাম জানান, কারও সঙ্গে আমাদের শত্রুতা ছিল না। বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, ওই গৃহবধূর মাথায় হাতুড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে থেঁতলিয়ে ফেলা হয়েছে। শিশু কাজিমের মাথায়ও হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় পুলিশের একাধিক টিম ছাড়াও র‌্যাব কাজ করছে।

সালিশে একজনকে পিটিয়ে হত্যা : দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি দাউদকান্দির পৌর সদরে সালিশে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার নাগেরকান্দি গ্রামে। নিহত হাবিব ফকির (৪৪) ওই গ্রামের আবদুল আউয়াল ফকিরের ছেলে। জানা যায়, নাগেরকান্দি গ্রামের এক নারীর গোসলের ভিডিও ধারণ করা নিয়ে গত বুধবার রাতে সালিশ বসে। বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা হাবিব ফকিরে ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে বৃহস্পতিবার মারা যান। সালিশে হত্যার ঘটনায় আটজনকে আসামি করে বৃহস্পতিবার রাতে দাউদকান্দি মডেল থানায় মামলা করা হয়েছে। দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক গতকাল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় হত্যা মামলা হয়েছে। ঘটনায় জড়িত কেউ গ্রেফতার হয়নি।

সর্বশেষ খবর