শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

গন্তব্যে পৌঁছে দেবে বলে নিয়ে ধর্ষণ গৃহবধূকে

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

গন্তব্যে পৌঁছে দেবে বলে নিয়ে ধর্ষণ গৃহবধূকে

জীবিকার তাগিদে ময়মনসিংহের শম্ভুগঞ্জ বাসট্যান্ড থেকে গত ১৬ অক্টোবর স্বামীর কাছে ঢাকায় যাত্রা করছিলেন স্ত্রী। পথে স্বামীর ফোনকলে জানতে পারেন ভুলে ঢাকার পরিবর্তে তিনি উঠে পড়েছেন ময়মনসিংহের হালুয়াঘাটের একটি বাসে। এ ভুলের সুযোগ নিয়ে তার পিছু নেয় এক বাসচালক। গন্তব্যে পৌঁছে দেওয়ার আশ্বাসে ওই চালক বিভিন্ন স্থানে গৃহবধূকে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। দেখানো হয় ভয়ভীতি। এরপর স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া করে সেখানে তাকে আটকে রাখে। মেয়ের খোঁজ না পেয়ে হালুয়াঘাট থানা জানান ভিকটিমের বাবা। এরপর শুরু হয় পুলিশের তৎপরতা।

ভিকটিমকে উদ্ধার ও ঘটনার হোতা বাসচালককে আটকের পর গতকাল প্রেস ব্রিফিং করেন হালুয়াঘাট থানার ওসি সুমন চন্দ্র রায়। সাংবাদিকের কাছে এ তথ্য তুলে ধরেন হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আহসান হাবীব। এ ঘটনায় ২০ অক্টোবর রাতে ভিকটিম বাদী হয়ে বাসচালক জাহাঙ্গীর আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার পর ওই রাতেই জাহাঙ্গীরকে আটক করে হালুয়াঘাট থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন তিনি। দুপুরে প্রেস ব্রিফিং শেষে আদালতে পাঠানো হয় আসামিকে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। অভিযুক্ত জাহাঙ্গীর হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া এলাকার আবদুল কাদিরের ছেলে।

সর্বশেষ খবর