শিরোনাম
শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ময়মনসিংহ ও দাউদকান্দি প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। দাউদকান্দি উপজেলার জিংলাতলি নামক স্থানে গতকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দিলে তিন নারী আরোহী ঘটনাস্থলেই মারা যান। বাসটি পড়ে যায় রাস্তার পাশের ডোবায়। এতে আহত হন ১৫ জন যাত্রী। দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করেছেন।

নিহতরা হলেন- দাউদকান্দির পেন্নাই গ্রামের রসিদ হাজারির স্ত্রী রোসিয়া (৬৩), তার বোন ফজিলাতুল নেছা (৬৫) ও তার পুত্রবধূ সুমাইয়া আক্তার (২৬)। আহতদের মধ্যে ১০ জনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ভর্তি করা হয়েছে। অন্যদেরও পাঠানো হয়েছে ঢাকার বিভিন্ন হাসপাতালে।

এদিকে ময়মনসিংহের নান্দাইলে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের কাউয়ারগাতী এলাকায় গতকাল রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শামসুন্নাহার আক্তার (৩৫) ও হৃদয় মিয়া (২৮)। সম্পর্কে তারা মামি-ভাগ্নে।

হাইওয়ে থানার ওসি শফিউর রহমান জানান, শামসুন্নাহার ভাগ্নেকে নিয়ে অটোরিকশায় কিশোরগঞ্জ থেকে নান্দাইলের দিকে আসছিলেন। পথে একটি ট্রাক অটোরিকশাটি চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান শামসুন্নাহার ও হৃদয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর