বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

প্রতিদিন ডেস্ক

ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে তিন মাসের শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া পাবনায় ট্রাক-সিএনজি-পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুজন এবং টাঙ্গাইলে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা : ঈশ্বরদীতে গতকাল ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা ও শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ওই অটোর চালক ও এক যাত্রী। নিহতরা হলেন নাটোরের আসান মোল্লা (৬৫) ও জিন্নাত আলী (৫৪)।

লালমনিরহাট : লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী মায়ের কোল থেকে ছিটকে পড়ে লামিয়া আক্তার মাহিম নামে তিন মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মা-বাবাসহ অটোরিকশার পাঁচ যাত্রী। গতকাল দুপুরে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের শিবরাম এলাকায় এ ঘটনা ঘটে। লামিয়া কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নুর হোসেনের মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানায়, স্ত্রী-সন্তান নিয়ে কুড়িগ্রামের রাজারহাট থেকে অটোরিকশাযোগে লালমনিরহাটের সাতপাট্টি গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন নুর হোসেন। শিবরামে এলে কুড়িগ্রামগামী একটি ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইলে সকালে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত রঞ্জন কুমার রায় পাবনার সুজানগরের বাসিন্দা।

সর্বশেষ খবর