মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

নাকে খত দিয়ে ওরা নির্বাচনে আসবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শনিবার সমাবেশের নামে তাণ্ডব চালাতে গিয়ে বিএনপির গায়ে যে ধাক্কা লেগে গেছে, তাতে ওরা আর কোমর সোজা করে দাঁড়াতে পারবে না। তিনি বলেন, ওরা নাকে খত দিয়ে নির্বাচনে আসবে। শামীম ওসমান গতকাল সন্ধ্যায় মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ারের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে বক্তৃতা করছিলেন। তিনি বলেন, বিএনপি যেভাবে পুলিশকে কুপিয়ে মেরেছে সেই নৃশংসতা কল্পনাও করা যায় না। প্রধান বিচারপতির ওপর হামলা মানে রাষ্ট্রের ওপর হামলা।

পুলিশকে কুপিয়ে মারা মানে আইনকে কুপিয়ে মারা। ওরা তো কিছু বাদ রাখেনি। সাংবাদিকদেরও পিটিয়েছে। শামীম ওসমান বলেন, রাজনীতি করতে গিয়ে অনেক কথা বলি। অনেকে হয়তো মনে কষ্ট পায়। রাজনীতি করতে গেলে এটা করতে হয়। যদি কেউ কষ্ট পেয়ে থাকেন ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

তিনি আরও বলেন, আল্লাহর ওপর বিশ্বাস আছে আল্লাহ ওদের জন্য জান্নাতের দরজা খুলে দিয়েছে। আমি দেখেছি ওরা মানুষের জন্য কতটা কষ্ট করত। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু প্রমুখ।

সর্বশেষ খবর