বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়কে শাবিপ্রবি শিক্ষার্থীসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন এলাকায় গতকাল সড়ক দুর্ঘটনায় শাবিপ্রবির এক শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট : মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক ছাত্র। গতকাল ভোরে সালুটিকর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা মোটরসাইকেলের চাকা ফেটে দুর্ঘটনার শিকার হয়ে রাকিবুল হাসান সিফাত নামের ওই ছাত্রের মৃত্যু হয়েছে। সিফাত শাবিপ্রবির রসায়ন বিবাগের তৃতীয় বর্ষের ছাত্র।

চট্টগ্রাম : নগরীর বিমানবন্দর সড়কের একটি বেসরকারি কনটেইনার ডিপোর সামনে লরি-অটোরিকশা সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

বরিশাল : গড়িয়ারপাড় এলাকায় সাকুরা পরিবহনের একটি বাসের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকালে নগরীতে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। মানিক হাওলাদার (৫০) নগরীর চৌহুতপুর এলাকার বাসিন্দা।

কুষ্টিয়া : মিরপুরে সাইকেলে করে প্রাইভেট পড়তে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় সিয়াম আহমেদ পমন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল সকালে ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের সাতমাইল মোড়ে। সিয়াম সাহেবনগর গ্রামের মিজানুর রহমান মিলনের ছেলে।

সর্বশেষ খবর