রবিবার, ৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

পানিতে ডুবে চার শিশুর মৃত্যু

প্রতিদিন ডেস্ক

পানিতে ডুবে চার শিশুর মৃত্যু

গাইবান্ধা, চুয়াডাঙ্গা ও নেত্রকোনায় পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধা : সাদুল্লাপুরের ধারাইচতরা বিলে শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে রিয়ন মিয়া (৮) ও তামিম মিয়া (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার রাঘবেন্দ্রপুরের কানিপাড়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। রিয়ন ওই গ্রামের শহিদ মিয়ার ছেলে ও তামিম মিজানুর রহমানের ছেলে। স্বজন ও স্থানীয়রা জানায়, বাড়ির পাশে ধারাইচতরা বিলে রিয়ন ও তামিম সবার অজান্তে শাপলা ফুল তুলতে যায়। সেখানে দুজনই পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা : বাথরুমে হাঁড়িতে থাকা পানিতে ডুবে তাহি ইসলাম (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলামপাড়ায় এ ঘটনা ঘটে। তাহি ইসলামপাড়ার হাবিবুর রহমানের ছেলে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন আলা জানান, রাতে তাহি তার মায়ের কাছে ঘুমিয়ে ছিল। ধারণা করা হচ্ছে, সবার অলক্ষ্যে ঘুম থেকে উঠে ঘরের পাশে থাকা গোসলখানায় ঢুকে পড়ে সে। গোসলখানায় থাকা বড় হাঁড়িতে পানি রাখা ছিল, তার মধ্যে পড়ে ডুবে মারা যায় তাহি।

নেত্রকোনা : কলমাকান্দায় ডোবার পানিতে ডুবে সৃজন সরকার (২) নামে এক শিশু মারা গেছে। উপজেলার নোয়াগাঁও গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। সৃজন ওই এলাকার সুজন সরকারের ছেলে। স্থানীয়রা জানায়, বাড়ির উঠানে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল সুজন। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পাশে ডোবার পানিতে সুজনকে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

সর্বশেষ খবর