রবিবার, ৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০

প্রতিদিন ডেস্ক

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০

চট্টগ্রামের মিরসরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন কিশোর নিহত হয়েছে। এ ছাড়া রাঙ্গামাটি, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়া, কুষ্টিয়া, দিনাজপুর ও জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও সাতজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে মহাসড়কের কমলদহ বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার সাহেরখালী ইউনিয়নের আবুল হোসেনের ছেলে আকিব (১৬), মৃত আবুল কাশেমের ছেলে জনি (১৫) ও ওয়াহেদপুর ইউনিয়নের আবুল কালামের ছেলে ইমাম (১৬)। আকিব ও জনি সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

রাঙামাটি : রাঙামাটিতে বাস চাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। তারা হলেন- পরি চাকমা (৪৫) ও গুরিমালা চাকমা (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। গতকাল বিকালে শহরের ভেদভেদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সওকত বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বগুড়া : শেরপুর ভবানীপুর বাজার এলাকায় শুক্রবার রাতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক যুবক নিহত হয়েছেন। তার নাম আবদুল ওহাব (৪০)। এ ঘটনায় তার আরেক বন্ধু আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া : গতকাল সরাইলে ট্রাক্টরের চাপায় হাফিজুর রহমান (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের চাকসার গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া : কুমারখালী ফায়ার সার্ভিসের সামনে গতকাল দুপুরে মোটরসাইকেলের ধাক্কায় আবদুস সামাদ (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। একই সময় কুষ্টিয়ার বাটিকামারা এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আওয়ামী লীগের দুই নেতা আহত হয়েছেন।

দিনাজপুর : যাত্রীবাহী বাসের ধাক্কায় বিরামপুরে নিতাই মাহাত (৩৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত এবং তার স্ত্রী সৌরভী মার্ডি গুরুতর আহত হন। অপর দুর্ঘটনায় বাসের ধাক্কায় চিরিরবন্দরে আব্বাস আলী (৬২) নামে এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার রাতে বিরামপুরের বাজিতপুর ও চিরিরবন্দরের বেকিপুল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

জামালপুর : শুক্রবার রাতে শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাউসার আহমেদ (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের দুই শিক্ষার্থীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কাউসার পৌর শহরের হাটচন্দ্রা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

সর্বশেষ খবর