মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আট জেলায় সড়কে ঝরল ১৩ প্রাণ

প্রতিদিন ডেস্ক

আট জেলায় সড়কে ঝরল ১৩ প্রাণ

মুন্সীগঞ্জে গতকাল অটোরিকশা ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। একই দিন দেশের আরও সাত জেলায় নিহত হয়েছেন দুই বোনসহ আরও ১১ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : তারাকান্দা উপজেলার কাশিরবাজারে দুপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- পূর্বধলার সিএনজিচালক মোস্তাকিম মিয়া (৩০), নেত্রকোনা সদর উপজেলার রহমান আওলাদের মেয়ে সাকি আক্তার (১৭) ও লাকি আক্তার (৩০)। আহত হয়েছে লাকির মেয়ে হুমায়রা।

চট্টগ্রাম : সকালে ফটিকছড়ির নাজিরহাট পৌর এলাকায় চাঁদের গাড়িচাপায় তাইরিন তাবাসসুম তোহা (৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু ও দুজন আহত হয়েছে। তোহা ওই এলাকার জাহেদুল ইসলামের মেয়ে। একই সময় চন্দনাইশ উপজেলায় অটোরিকশার ধাক্কায় নুর হোসেন (১৩) নামের আরেক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মুন্সীগঞ্জ : সদর উপজেলার টরকি এলাকায় দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার চর আবদুল্লাহ এলাকার দাদন সরকার (৩২) ও তার ছেলে হোনাইন সরকার। দুর্ঘটনায় দাদনের স্ত্রী কুলসুমসহ আরও তিনজন আহত হন।

জয়পুরহাট : দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। সকালে সদর উপজেলার দুর্গাদহ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জনি হোসেন (৩৫) ও ছামিউল ইসলাম (২৭)।

রংপুর : কাউনিয়া উপজেলায় দুপুরে অটোরিকশার ধাক্কায় রিহান (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রিহান নিজদর্পা গ্রামের রবিউল ইসলামের ছেলে।

মাগুরা : সদর উপজেলার ধলহরা বাজারের পাশে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত ভ্যান ও কয়েকজন পথচারীকে চাপা দেয়। এতে একজন নিহত ও পাঁচজন আহত হন। নিহতের নাম আরোজ বিশ্বাস (৪৫)।

শরীয়তপুর : সদর উপজেলায় মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আমল হাওলাদার (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা তার বন্ধু আহত হয়েছেন।

সাভার (ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজারে সকালে দুই ট্রাকের সংঘর্ষে এক চালক নিহত ও দুজন আহত হন। হতাহতদের পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর