রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভারতীয় দুই নাগরিকসহ ১৪ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

ভারতীয় দুই নাগরিকসহ ১৪ প্রাণহানি

সাতক্ষীরায় প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে গতকাল দুই ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। চট্টগ্রামের মিরসরাইয়ে লরিচাপায় তিন শ্রমিক মারা গেছেন।        এছাড়া  ফেনী, গাজীপুর, রাজবাড়ী, পিরোজপুর, লালমনিরহাট ও যশোরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সদস্যসহ মারা গেছেন আরও ৯ জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে লরিচাপায় তিন শ্রমিক নিহত ও একজন আহত হয়েছেন। সকালে মহাসড়কের বিসিক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাবনার সুজানগরের আলমগীর হোসেন (৪৫), শফিকুল ইসলাম (৪২) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মাসুদ মিয়া (৩৫)। আহত হয়েছেন মাজেদ (৪৫)। তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘাতক লরিটি জব্দ করেছে পুলিশ। হতাহতরা কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন বসানোর কাজ করছিলেন।

সাতক্ষীরা : সাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেট কার সংঘর্ষে ভারতীয় দুই নাগরিক নিহত হয়েছেন। এতে শিশু ও প্রাইভেট কারচালক আহত হয়েছেন। সকালে সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন বিজিবি ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি এলাকার অসীম কুমার (৪৫) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৩৬)। ফেনী : ফুলগাজীর শনিরহাটে সকালে পিকআপ ও অটোরিকশা সংঘর্ষে এক শিশুসহ দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলো- চৌদ্দগ্রাম উপজেলার আকরাম হোসেনের ছেলে আনাস (৮ মাস) ও অটোচালক ফুলগাজীর সাইফুল ইসলাম (২৫)। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। গাজীপুর : গাজীপুরে টহল পিকআপ ভ্যান উল্টে পুলিশের এক সদস্য নিহত ও উপ-পরিদর্শকসহ অন্য দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে রাজেন্দ্রপুর চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম বিতান বড়ুয়া। আহতদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে দুপুরে কাপাসিয়ার গিয়াসপুরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সাকিব হাসান (১৪) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরেক আরোহী নাহিদ হাসান (১৫)। রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বিকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের হেনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাংশা উপজেলার রিমন ফকির (২২) ও আসাদুল্লাহ আল গালিব (২০)। পিরোজপুর : নেছারাবাদ উপজেলায় ইজিবাইকের চাপায় মিনতি রানী সিকদার (৫০) নামের এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। সকালে উপজেলার ইন্দেরহাট-দৈহারী সড়কের বেলেডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। মানিকগঞ্জ : শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দুপুরে ট্রাকচাপায় রফিকুল ইসলাম (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। বেনাপোল (যশোর) : বেনাপোলের কাগজপুকুর বাজারে দুপুরে বাসের ধাক্কায় রাজা বাবু (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোর একই এলাকার মনিরের ছেলে। 

সর্বশেষ খবর