রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

স্বাস্থ্যকর্মীকে হত্যা করে প্রেমিক

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি

নাটোর প্রতিনিধি

স্বাস্থ্যকর্মীকে হত্যা করে প্রেমিক

নাটোরের লালপুরে স্বাস্থ্য সেবিকা মাহমুদা আক্তার বীথি (৩২) হত্যায় মো. জাহিদ হাসান সাদ্দাম (২৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়। শুক্রবার রাতে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গতকাল নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক জাহিদ বড়াইগ্রাম উপজেলার কামারদহ এলাকার মো. সোহরাব হোসেনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জানায়, আটক সাদ্দামের সঙ্গে ভিকটিম বিথীর দীর্ঘদিন ধরে শারীরিক অবৈধ সম্পর্ক চলে আসছিল। একপর্যায়ে ভিকটিম বিথী আসামি সাদ্দামকে বিয়ের জন্য চাপ দেয়। আসামি সাদ্দাম বিয়ে না করতে বিভিন্ন টালবাহানা করতে থাকে। এতে বিভিন্ন সময়ে ভিকটিম বিথী সম্পর্ক ফাঁস করে দেওয়ার কথা বলে কৌশলে সাদ্দামের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। সাদ্দাম বিথীকে ২৩ নভেম্বর সন্ধ্যায় কৌশলে ডেকে নেয়। পরে গোপালপুর পৌরসভার তোফাকাটা মোড়ে রাস্তার পাশে আমবাগানে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যা করে ফেলে যায়।

পুলিশ জানায়, মাহমুদা লালপুরে গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে চাকরি করতেন। প্রতিদিন কাজ শেষে বাড়ি ফিরতেন। কিন্তু শনিবারে অনেক রাত হলেও তিনি বাড়ি না ফেরায় ভিকটিমের বাবা মো. আমজাদ হোসেন মেয়েকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। পরে শুক্রবার লালপুর উপজেলার গোপালপুর তোফাকাটা মোড় এলাকার রাস্তার পাশে তার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে বিভিন্ন আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে পুলিশ তদন্ত শুরু করে। এ ঘটনায় নিহতের বাবা একটি মামলা করেন।

সর্বশেষ খবর