মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ইউপি সদস্য ও সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রাত ৮টার দিকে উপজেলার ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটে বলে বাকেরগঞ্জ থানার ওসি মাকসুদুর রহমান জানান। নিহত জহিরুল ইসলাম (৪৭) উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি একই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। ফরিদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন সিকদার হত্যা মামলায় তার নাম আসায় যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয় বলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোখলেচুর রহমান জানিয়েছেন।

ফরিদপুর ইউপির চেয়ারম্যান শফিকুল ইসলাম সিকদার বলেন, ইউপি সদস্য মামুনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওসি মাকসুদুর রহমান মামুন দুটি হত্যাসহ বেশ কিছু মামলার আসামি ছিলেন।

সাবেক ইউপি সদস্য খুন : কক্সবাজার প্রতিনিধি জানান, জমির খাজনার টাকা আদায়কে কেন্দ্র করে কক্সবাজারের মহেশখালীতে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার শাপলাপুর ইউনিয়নের মণিপুর এলাকায় গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহত নাছির উদ্দিন (৬০) মণিপুরের বাসিন্দা। ঘটনার পর এলাকাবাসী নুরুল ইসলাম নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন। বর্তমান ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, সকালে নাছির উদ্দিন পানের বরজের জমির খাজনার টাকা চাইতে গেলে বর্গাচাষি নুরুল ইসলামসহ কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে নুরুল ইসলাম ও তার লোকজন বাড়ির সামনে নাছিরকে পেয়ে লাঠি দিয়ে পিটাতে থাকেন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, আটক নুরুলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা : আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, চোর সন্দেহে রায়হান মিয়া (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ভোরে আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া তাঁতীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রায়হান ওই এলাকার জালাল উদ্দিন মিয়ার ছেলে। আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, প্রবাসীর বাড়িতে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হওয়ার পর গণপিটুনিতে সে মারা যায়। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর