শিরোনাম
বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
জোড়া খুনের মামলা

আসামির জামিনে শোডাউন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান এবং ছাত্রলীগ নেতা রাকিব ইমাম হত্যা মামলার অন্যতম আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা দেওয়ান ফয়সাল জামিনে মুক্ত হয়েছেন। ফুলের মালা পড়িয়ে শতাধিক মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে সোমবার সন্ধ্যায় তাকে বরণ করে নেন সংগঠনের নেতা-কর্মীরা। জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন ফয়সালের বড় ভাই রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু। ফয়সাল রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। জোড়া খুন মামলায় গ্রেফারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে দল থেকে তাকে বহিষ্কার করা হয়।

প্রসঙ্গত, ২৫ এপ্রিল রাতে সদর উপজেলার পোদ্দারবাজারে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নোমান ও ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবকে গুলি করে হত্যা করা হয়।

পর দিন নোমানের বড় ভাই ৩৩ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা করেন। এতে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম জিহাদীকে প্রধান করে ১৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫ জনকে আসামি করা হয়। ১ মে র?্যাব-১১ মামলার ৩ নম্বর আসামি দেওয়ান ফয়সালকে ঠাকুরগাঁও থেকে গ্রেফতার করে। পর দিন রাতে লক্ষ্মীপুর আদালতে হত্যার ঘটনায় সরাসরি জড়িত ছিল বলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দেন। বিভিন্ন সময় এ মামলায় ১৮ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর