বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

দুই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৭

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের ঘিওরে দুই নারীকে সংর্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার ভুক্তভোগী এক নারী বাদী হয়ে ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর রাতে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতনের শিকার ২৬ ও ৩৫ বছরের দুই নারীর বাড়ি জেলার দৌলতপুরে। সম্পর্কে তারা চাচাতো বোন। গ্রেফতারকৃতরা হলেন, ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের মো. হৃদয় খান, সোহেল রানা, রনি মিয়া, ফয়সালা বেপারী, তামিম হোসেন, সাদিক হোসেন ও শাহ আলম। মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় তেরশ্রী এলাকায় নির্যাতনের শিকার হন ওই দুই নারী।

এ আগে তারা বরংগাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কের তেরশ্রী এলাকার অটোরিকশাচালক তাদের নামিয়ে দেন। দীর্ঘক্ষণ অপেক্ষার পর যানবাহন না পেয়ে হেঁটে রওনা দেন। কিছুদূর যাওয়ার পর ওই বখাটেরা তাদের পিছু নেয়। রাস্তা ফাঁকা পেয়ে একপর্যায়ে ওই দুই নারীর মোবাইল নম্বর চায় তারা। ওই দুই নারী মোবাইল নম্বর দিতে অস্বীকার করলে বখাটেরা তাদের হাত-মুখ চেপে ধরে রাস্তার পাশে একটি ভুট্টাখেতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। বখাটেরা তাদের মোবাইল ফোন, স্বর্ণালংকার ও টাকা নিয়ে পালিয়ে যায়। এরপর পথচারীরা তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘিওর থানার ওসি মো. আমিনুর রহমান জানান, আইনগত প্রক্রিয়া শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। নির্যাতনের শিকার দুই নারীকে ডাক্তারী পরীক্ষা করা হয়েছে।

সর্বশেষ খবর