বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ভুয়া ফেসবুক আইডিতে প্রতারণা, গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি

ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার এবং বিকাশ প্রতারণায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. লিটন মিয়া, মো. আকিল হাসান ও মো. শফিকুল ইসলাম। গতকাল জিএমপির উপপুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান প্রেস ব্রিফিংয়ে এসব জানান। তিনি বলেন, গাজীপুরের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ফজলুল করিমের নাম ও ছবি ব্যবহার করে লিটন ভুয়া ফেসবুক আইডি তৈরি করে আউট সোর্সিং-এ চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে নগদ এবং বিকাশের মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিল।

জিএমপি সাইবার টিমের সদস্যরা মঙ্গলবার জামালপুর জেলার সরিষাবাড়ী থেকে তাকে গ্রেফতার করে। তার বাড়ি জামালপুরের সরিষাবাড়ি বাঘমারা।

এ ছাড়া বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য আকিল হাসান ও শফিকুল ইসলামকে গ্রেফতার এবং ৪৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। আকিলের বাড়ি শেরপুরের তাতীহাটি পূর্বপাড়া ও শফিকুলের বাড়ি গাজীপুরের গোবিন্দপুর।

জিএমপির উপপুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন বলেন, একটি বিকাশ ও নগদ একাউন্টসহ মোবাইল ফোন এবং ৫০ হাজার টাকা চুরির মামলা তদন্ত করতে গিয়ে এ দুজনকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর