শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কাভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩

প্রতিদিন ডেস্ক

কাভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জে কাভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া চার জেলায় সড়কে প্রাণ গেছে এক পুলিশ সদস্যসহ আরও চারজনের।

হবিগঞ্জ : চুনারুঘাট উপজেলার চানভাঙ্গা এলাকায় গতকাল দুপুরে ব্যাটারিচালিত ইজিবাইক ও কাভার্ড ভ্যান সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তারা হলেন- চুনারুঘাটের দুর্গাপুর গ্রামের ইজিবাইকচালক তানিম আহমেদ (২৫), সুফিয়া বেগম (৪৫) ও রামশ্রী আলাপুর গ্রামের তামান্না আক্তার (১৪)।

গাইবান্ধা : সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় সুমন মিয়া (২৪) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল তার মৃত্যু হয়। এর আগে সকালে গাইবান্ধা-সাঘাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে। সুমন গাইবান্ধা সদর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি রংপুরের পীরগাছা উপজেলায়।

সিলেট : সিলেট-তামাবিল সড়কের সারিঘাটে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী আবু নাহিদ মারা গেছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নাহিদ গোলাপগঞ্জ উপজেলার খাটকাই গ্রামের আবদুল কুদ্দুছের ছেলে। তিনি ভাদেশ্বর কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। ৯ ডিসেম্বর বাসের ধাক্কায় আহত হয়েছিলেন তিনি।

কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে ওএমএসের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধা রোজিনা বেগমের (৬১)। চাল আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। রোজিনা কালিয়াকৈর উপজেলার ভুলুয়া এলাকার আইয়ুব সিকদারের স্ত্রী।

ঝিনাইদহ : কালীগঞ্জে গতকাল দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবোঝাই লেগুনার ধাক্কায় রাসুলা খাতুন (৬০) নামে এক নারী নিহত ও সাতজন আহত হয়েছেন।

 

সর্বশেষ খবর