রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নানির বিরুদ্ধে নাতনি হত্যার অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আফিফা খানম (৭) নামে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তার নানির বিরুদ্ধে। উপজেলার বান্ধাবাড়ি গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আফিফা উপজেলার কুরপালা গ্রামের আসলাম শিকদারের মেয়ে। সে বান্ধাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। অভিযুক্ত নারীর নাম লাকি বেগম। তার বাড়িও বান্ধাবাড়ি গ্রামে। আফিফা নানি লাকি বেগমের কাছে থেকে লেখাপড়া করত।

আসলাম শিকদার বলেন, ১০ বছর আগে আমি বান্ধাবাড়ি গ্রামের আক্তার খানের মেয়ে খাদিজাকে বিয়ে করি। বিয়ের পর সে প্রায়ই বাবার বাড়ি থাকত। এরই মাঝে আফিফার জন্ম হয়। গত দুই বছর আগে খাদিজা আমাকে ডিভোর্স দিয়ে আরেকজনকে বিয়ে করে চলে যায়। আফিফা তার নানির কাছে থেকে লেখাপড়া করত। আমি তার লেখাপড়ার খরচ দিতাম।

আসলাম শিকদারের বড় ভাই শিক্ষক লিটন শিকদার বলেন, লাকি বেগম বলছেন, গত রাতে আফিফাকে ভূতে মেরে ফেলেছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আমাদের ধারণা, আফিফাকে তার নানি গলাটিপে হত্যা করেছে। অভিযুক্ত লাকি বেগম বলেন, সকালে ঘুম থেকে উঠে আফিফাকে মরা দেখতে পাই। কোটালীপাড়া থানার ওসি ফিরোজ আলম বলেন, শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ খবর